TOP
Saturday, August 23, 2014
09:09:42 PM

ঈদ ও পূজাকে সামনে রেখে জমে উঠেছে সেক্স ব্যবসা !

2:45 PM, October 10th, 2013

সীমান্ত শাহারিয়ার, ঢাকা : ঈদ ও পূজাকে সামনে রেখে এবং বাংলাদেশে ফেসবুকের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে একদল ভণ্ড প্রতিনিয়তই প্রতারিত করছেন সাধারণ মানুষকে।

আর তাদের প্রতারণার মূল অস্ত্র হল সেক্স।ফেসবুকে সুন্দরী মেয়েদের ছবি পোষ্ট করে আহ্বান করা হচ্ছে ফোন সেক্স, রুমডেটসহ বিভিন্ন কুরুচিপূর্ণ প্রস্তাবে।আর প্রতারিত হচ্ছেন অনেকেই।

এমনই একটি চমকপ্রদ অফার ছিল হ্যালো বন্ধুরা, বিগত দিনে আমরা অনেক বার সেক্স পাটিঁ করেছিলাম।আপনাদের অনেক সাড়া পেয়েছি এবং আমরা সফল হয়েছি।তারই ধারাবাহিকতায় ১৩ সেপ্টেম্বর আমরা আয়োজন করতে যাচ্ছি সেক্স পার্টি।ঢাকা, চট্রগ্রাম ও সিলেট এই পার্টি অনুষ্ঠিত হবে।

বিক্যাশের মাধ্যমে ৩০০০ টাকা পাঠিয়ে দিয়ে রেজিষ্টেশন করতে হবে। পাটিঁতে রেজিষ্টেশন এর শেষ তারিখ ১১ সেপ্টেম্বর। এসব অফার আসছে বিডি কল গার্ল লিমিটেড নামের একটি ফেসবুক পেজ থেকে। ফ্যান পেজটিতে দেখা যাচ্ছে বেশ কয়েকটি মেয়ের ছবি দেয়া।

তাদের নাম উল্লেখ করে ২ ঘন্টা সময়ের জন্য ২,৫০০ থেকে ৩ হাজার টাকা অফার দেয়া হয়েছে।যোগাযোগের জন্য দেয়া হয়েছে মোবাইল নাম্বার।সেই সাথে রয়েছে রেজিষ্টেশন করার নিয়মাবলী। পাঠকের ধারণা হতে পারে, এ যেন কোন প্রতিযোগিতার জন্য নাম তালিকা ভুক্ত করণ চলছে।

কিন্ত রেজিষ্ট্রেশন প্রক্রিয়ার দিকে একবার তাকালেই বিব্রত হতে হবে। এ সব পেজে প্রতিনিয়তই এমন মেয়েদের বিভিন্ন ছবি দিয়ে নানা ধরণের অফার দেয়া হয়। এ ক্ষেত্রে ফোন করার জন্য সময়সীমা প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ১০টা বেঁধে দেয়া হয়।


শিরোনাম