TOP
Thursday, August 28, 2014
09:09:42 PM

সাংসদ শওকত হোসেন হিরনের ঘুম আর ভাঙ্গলে না!

5:49 PM, March 29th, 2014

hironবরিশাল ব্যুরো: বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়র ও সদর আসনের সংসদ সদস্য (এমপি) শওকত হোসেন হিরন অবশেষে না ফেরার দেশে চলে গেছেন।

সিঙ্গাপুরের চিকিৎসকরা তার ঘুম ভাঙ্গাতে পারলেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিকিৎসকরা জানিয়েছেন, এ ঘুম আর ভাঙ্গবে না। তাদের অভিমত এ ঘুম অন্তিম ঘুম। আর কথনো প্রিয় শহর বরিশালকে দেখবেন না তিনি। কোন প্রিয়জনকে দেখতে চোখ খুলবেন না।

সংসদ, রাজপথ বা বরিশাল ক্লাবে তার গলা শোনা যাবে না। এ দিকে হিরনের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে বরিশালে। বরিশালের মানুষ কাঁদতে শুরু করে।

তবে মৃত্যুর খবর এখন পর্যন্ত তার পরিবারের পক্ষ থেকে জানা যায়নি। হিরনের এক নিকট আত্মীয় আজকের বাংলাদেশ টোয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন , দেশের ফিরিয়ে আনার আগে হিরনের লাইফ সার্পোট খোলা হবে না। তবে আজই ঠিক করা হবে তাকে কবে নাগাদ দেশে আনা হবে।

উল্লেখ্য, শনিবার রাতে বরিশাল ক্লাবের সামনে হিরণের ব্রেইন স্ট্রোক হয়। এতে তিনি ঘটনাস্থলে পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পেয়ে অচেতন হয়ে পড়েন। রবিবার ঢাকার অ্যাপোলো হাসপাতালে তার শরীরে অস্ত্রোপচার করা হয়।

কিন্তু অবস্থার কোনো উন্নতি না হওয়ায় সোমবার রাতে হিরণকে উন্নততর চিকিৎসার জন্য সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। সেখানে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার অস্ত্রপচার করা হয়।


শিরোনাম