চাটখিলের কন্যা লন্ডন প্রবাসী অনামিকা আজম ফাউন্ডেশনের উদ্যোগে সিলেটে বন্যার্তদের জন্য ত্রান সামগ্রী বিতরণ

মনির হোসেন, নোয়াখালী:
মানুষ মানুষের জন্য। জীবন জীবনের জন্য। চাটখিলের মুক্তি যোদ্ধা পরিবারের সন্তান লন্ডন প্রবাসী অনামিকা আজম ফাউন্ডেশনের উদ্যোগে সিলেটে ভয়াবহ বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী ও ঔষধ বিতরণ করেন।
সোমবার (২০ জুন) সকালে বহুল আলোচিত স্বেচ্ছাসেবী সংগঠন লন্ডনস্থ অনামিকা আজম ফাউন্ডেশনের চেয়ারম্যান মানবতার ফেরিওয়ালা খ্যাত অনামিকা আজম কতৃক পরিচালিত সংগঠনের উদ্যোগে প্রথম ধাপে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী, শুকনো খাবার, খাবার স্যালাইন, রিডি খাবার ও ঔষধ সহ সংগঠনের সদস্যরা নোয়াখালী চাটখিল থেকে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন।
বহুল আলোচিত স্বেচ্ছাসেবী সংগঠন টি বিগত কয়েক বছর ধরে বাংলাদেশের পাকৃতিক দূর্যোগে বিভিন্ন জেলায় ত্রান সামগ্রী সহ অন্যান্য সামাজিক সেবা দিয়ে আসছেন।
অনামিকা আজম নোয়াখালী জেলার চাটখিল উপজেলার দশানী টগবা গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম আলী আজম খোকার কন্যা। তিনি দীর্ঘদিন যাবত লন্ডনে বসবাস করে আসছেন। তার সাথে মুঠোফোনে কথা বললে, তিনি জানান সিলেটের বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের প্রতি সার্বিক সহযোগিতা করা আমাদের নৈতিক দায়িত্ব। এবং দেশ বিদেশি সর্বস্তরের মানুষের প্রতি সহযোগিতা করার জন্য সকলের নিকট আহবান জানান।
বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন সংগঠন এর সদস্য ও নাজমুল হাসান রাসেল, শাহ নাজিমুল হক ও জালাল আহমেদ শাওন।