চাটখিলে কড়িহাটি ছালেমিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার নতুন ভবনের ছাদ ঢালাই উদ্ভোধন ও স্বাধীনতার দিবসের আলোচনা

মনির হোসেন, নোয়াখালী প্রতিনিধি:

২৬ মার্চ মহান স্বাধীনতার সূবর্নজয়ন্তী উদযাপন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও মাগফিরাত কামনা করে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান কড়িহাটি ছালেমিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার নতুন ভবনের প্রথম ছাদ ঢালাই উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

২৬ মার্চ শনিবার সকাল ৯টায় নোয়াখালী জেলার চাটখিল উপজেলা কড়িহাটি ছালেমিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার নতুন ভবনের প্রথম ছাদ ঢালাই উদ্ভোধন করেন মাদ্রাসার গভর্নিংবডির সভাপতি ও সিনিয়র আইনজীবী এডভোকেট আমির হোসেন।

সকাল ১০টায় স্বাধীনতার সূ্বর্নজয়ন্তী উপলক্ষে মাদ্রাসা সভাকক্ষে বীর মুক্তিযোদ্ধা, শহীদদের শ্রদ্ধা ও মাগফিরাত কামনা করে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মাদ্রাসার শিক্ষক মাওলানা সাইফুল ইসলাম এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন মাদ্রাসার অধ্যক্ষ ছাইফ উল্লা।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র আইনজীবী ও গভর্নিংবডির সভাপতি এডভোকেট আমির হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজি মোঃ মানিক,
এক্স স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন সভাপতি মাওলানা মোয়াজ্জেম হোসেন,
মাওলানা আশেক এলাহী, শিক্ষক জহীর উদ্দিন বাবর, আনেয়ার হোসেন, বেল্লাল হোসেন, আবদুল ওয়াদুদ ও মুক্তিযোদ্ধা শওকত কামাল বাহার।

আরও উপস্থিত ছিলেন আওয়ামীলীগের নোয়াখলা ইউনিয়ন পূর্ব অঞ্চলের সাধারণ সম্পাদক সোলায়মান ভুলু, মুৃক্তিযোদ্ধা নুর নবী, কবির হোসেন, এক্স স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সদস্য বৃন্দ, মাদ্রাসা গভর্নিংবডির সদস্য বৃন্দ, মাদ্রাসার ছাত্র ছাত্রী বৃন্দ, শিক্ষক বৃন্দ ও স্থানীয় সামাজিক ব্যক্তিবর্গ।

বীর শহীদের স্মরণ করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন এক্স স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের উপদেষ্টা মাওলানা সিরাজুল ইসলাম।