চাটখিলে লন্ডন প্রবাসীর পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন অনামিকা আজম ফাউন্ডেশন এর উদ্যোগে ইফতার সামগ্রী ও কোরআন বিতরণ

মনির হোসেন, নোয়াখালী প্রতিনিধি:

মানবতার আলোর দিশারি খ্যাত লন্ডন প্রবাসী অনামিকা আজম ফাউন্ডেশনের উদ্যোগে সপ্তাহব্যাপি রমজানের বিশেষ আয়োজন।

চাটখিলে বহুল আলোচিত স্বেচ্ছাসেবী সংগঠন অনামিকা আজম ফাউন্ডেশনের উদ্যোগে সপ্তাহব্যাপি ইফতার সামগ্রী বিতরণে আজ প্রথম দিনে ইফতার সামগ্রী ও কোরআন বিতরণ করা হয়েছে।

নোয়াখালী জেলার চাটখিল উপজেলায় রবিবার ৩ এপ্রিল সকল ১১টায় চাটখিল বাজারের ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে, লন্ডন প্রবাসী অনামিকা আজমের পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন পক্ষে সদস্যরা ইফতার সামগ্রী ও পবিত্র কুরআন শরীফ বিতরণ করেন।

সকাল থেকে সংগঠনের সদস্যরা চাটখিল বাজারের ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে ইফতার সামগ্রী প্যাকেট তুলে দেন, এবং সংগঠনের সদস্যরা অনামিকা আজম ফাউন্ডেশনের চেয়ারম্যান অনামিকা আজমের জন্য দোয়া কামনা করেন।

অনামিকা আজম দীর্ঘ দিন ধরে লন্ডনে বসবাস করে আসছেন। নিজের প্রিয় মাতৃভূমির টানে বাংলাদেশের বিভিন্ন এলাকায় সামাজিক কাজে পাশাপাশি হতদরিদ্র পরিবার, গরীব মেয়েদের বিয়েতে আর্থিক অনুদান সহ বিভিন্ন সহযোগিতা করে আসছেন।

মুঠোফোনে কথা বলে তিনি জানান, সর্বদা মানুষের মাঝে নিজেকে বিলিয়ে দিতে চান। তিনি মসজিদ, মাদ্রাসা ও এতিমখানায় আর্থিক সহযোগিতা করেন। তিনি লন্ডনে আইন পেশায় নিয়োজিত আছেন।

ইফতার সামগ্রী ও কোরআন বিতরণে উপস্থিত ছিলেন হুমায়ন আকাশ, জসিম সুমন, রিদয় খান, নাঈম খান, নজরুল ইসলাম, মারুফ, রিয়াদ, মহরম গাজী ও মানিক।