আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যানকে আপত্তিকর বক্তব্যর প্রতিবাদে সংবাদ সম্মেলন।

মোঃ মনির হোসেন, নোয়াখালী প্রতিনিধি: চাটখিল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবিরকে জড়িয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমে আপত্তিকর মন্তব্য দেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলনের আয়োজন করেন চাটখিল উপজেলা আওয়ামীলীগ।

বুধবার ৯ই ফেব্রুয়ারী বিকেলে ৫টায় নোয়াখালী জেলার চাটখিল উপজেলায়, উপজেলা চেয়ারম্যান কার্যালয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন।

গত ৫ই জানুয়ারি পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সারা বাংলাদেশের মত চাটখিল উপজেলায় ৯টি ইউনিয়নেও ভোট অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আওয়ামীলীগের নির্দেশনা মোতাবেক দলের শৃঙ্খলা ভঙ্গের ও বিদ্রোহী প্রার্থীদের পক্ষে প্রচারণা সহ নির্বাচনে অংশ গ্রহণ কারীদের দলীয় পদ থেকে অব্যবহিত ও বহিষ্কারের সুপারিশ কেন্দে প্রেরন করা হয়েছে।

উল্লেখিত ব্যাক্তিদের, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবিরের কোন সম্পৃক্ততা নেই। তাই লিখিত প্রতিবাদে এসব অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর স্বাক্ষরিত লিখিত বক্তব্য পাঠ করেন হাটপুকুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান এস এম বাকি বিল্লাহ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, উপজেলা যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ মাহমুদ হোসেন তরুন, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাবর, চাটখিল পৌরসভার প্যানেল মেয়র মজিবুর রহমান নান্টু, চাটখিল উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রাজীব হোসেন রাজীব ও সহযোগি সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।