দিবারাত্রি টুর্নামেন্ট ২০২১ অনুষ্টিত হয় রাইট এ্যাকশান ফর স্যোশাল ডেভেলপমেন্ট কর্তৃক

মোহাম্মদ ইলিয়াছ হোসাইন মুন্না, চট্টগ্রাম প্রতিনিধি:

সামাজিক সংগঠন রাস্ড কর্তৃক আয়োজিত সীতাকুন্ডের শেখনগর এলাকায় সংগঠন কার্যালয়ের মাঠে ১০ টি টিমের সমন্বয়ে গতকাল ২৪ ডিসেম্বর ০১ দিনের দিবারাত্রি টুর্নামেন্ট-২০২১ অনুষ্ঠিত হয়। ২৩ ডিসেম্বর সকল দলের ক্যাপ্টেনদের উপস্থিতিতে ড্র অনুষ্ঠত হয়। ড্র অনুযায়ী (শিবপুর ক্রিড়া সংঘ + নাইন স্টার, পারলে ঠেকাও + সাইফুল শেখনগর, উত্তর মহাদেবপুর একতা সংঘ+ শেখপাড়া একাদশ, মোজাম্মেল একাদশ+মাইদ্দের দারি এবং ফাইট ব্যাক বয়স+সীতাকুন্ড উপজেলা একাদশ) ১০ টি টিম তাদের প্রতিপক্ষ সম্পর্কে জানতে পারে।
নক আউট পদ্বতির খেলায় ফাইনাল চ্যাম্পিয়ান হয় সীতাকুন্ড উপজেলা একাদশ টিম এবং রানার আপ হয় শেখপাড়া একাদশ টিম। চ্যাম্পিয়ান দলের লিডার মোঃ জাহিদ এবং রানার আপ দলের লিডার মোঃ রুবেলসহ দলের উপস্থিতিতে পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সীতাকুন্ড পৌরসভার প্যানেল মেয়র ও ০২ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব বদিউল আলম জসিম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কথাকলি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব রুপন চন্দ্র দে এবং অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাস্ড সংগঠনের সভাপতি জনাব মোঃ ইমরান চৌধুরী। এছাড়াও সংগঠনের সহ সভাপতি নাজিম উদ্দিন, বোরহান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, সিনিয়র সদস্য ইকবাল হোসাইন সোহেল এবং একরামুল হক জনি, ছালা উদ্দিন রুবেলসহ সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক ফয়সাল তানভীর এর তত্তাবধানে এবং সদস্য মোঃ ইসমাইল হোসাইন, আব্দুল আলীম, বাহার উদ্দীন বাবু’র সহযোগিতায় উক্ত টুর্নামেন্ট সফলভাবে পরিচালনা করা হয়, খেলায় রেপারী হিসাবে দায়িত্ব পালন করেন সংগঠনের সহ-সাধারণ সম্পাদক মোঃ বেলায়েত হোসেন।