পন্থিছিলা ইসলামিয়া দাখিল বিজ্ঞান মাদ্রাসার প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের প্রথম ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত।

ইলিয়াছ হোসাইন, চট্টগ্রাম প্রতিনিধি :

পন্থিছিলা ইসলামিয়া দাখিল বিজ্ঞান মাদ্রাসার প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদ কর্তৃক আয়োজিত আজকের ঈদ পুনর্মিলনী সীতাকুন্ডে হোটেল ৯৯-এ অনুষ্ঠিত হয়, সকাল ১১ টা থেকে দুপুর ৩:০০ টা পর্যন্ত অনুষ্ঠিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন
অত্র মাদ্রাসার সন্মানীত শিক্ষকগণ। ছাত্র-ছাত্রীদের জীবন কেমন হওয়া উচিত, কি পদ্ধতি অনুসরণ করা উচিত ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা করেন মাওলানা শহিদুল ইসলাম (অধ্যক্ষ) । মানুষ ও পৃথিবী সৃষ্টির কারণ এবং বান্দার উপর আল্লাহর হক ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা করেন মাওলানা মোঃ মিজানুর রহমান (সহ-অধ্যক্ষ)। এবং আমাদের জীবনের লক্ষ্য কি হওয়া উচিত, শিক্ষা, দক্ষতা ও ধার্মিকতা তিনটি বিষয়কে টার্গেট করে জীবন পরিচালনা করার এবং সংঘটিত থাকার বিষয় নিয়ে আলোচনা করেন অত্র মাদ্রাসার সিনিয়র শিক্ষক মোঃ এখলাছ উদ্দিন এবং মাওলানা আব্দুল কুদ্দুস।

আরো উপস্থিত ছিলেন ১৯৯৬ থেকে ২০২১ সালের প্রতিটি ব্যাচ হতে ছাত্র-ছাত্রীবৃন্দ। আয়োজনকারী প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের পক্ষ থেকে স্বাগত বক্তব্যে অংশ নেন দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মামুন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ মিজানুর রহমান, প্রচার সম্পাদক মোঃ ইলিয়াছ হোসাইন মুন্না, সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন, যুগ্মসাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম, সহ-সভাপতি মোঃ আজিম উদ্দিন, মোহাম্মদ বোরহান উদ্দিন, হাফেজ একরামুল হক, আইয়ুব আলী, জাহেদ হোসাইন, শাহাবুদ্দিন সাইফুসহ পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ এবং প্রতিটি ব্যাচের সদস্যবৃন্দ, এবং উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন পরিষদের যুগ্ন সাধারন সম্পাদক হাফেজ আশরাফ উদ্দিন।
পরিশেষে পরিষদের সম্মানিত সভাপতি মোঃ আনোয়ার হোসাইনের মূল্যবান সারসংক্ষেপ আলোচনার মাধ্যমে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।