ভারতে মহানবী (সঃ) কে কটুক্তি ও অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে চাটখিলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মনির হোসেন, নোয়াখালী:
ভারতে হজরত মুহাম্মদ (সঃ) এর কটুক্তি ও অবমাননাকর বক্তব্য সারা বিশ্বের মত বাংলাদেশের বিভিন্ন জেলার মত চাটখিলেও বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১২ জুন) নোয়াখালী জেলার চাটখিল উপজেলা খিলপাড়া বাজারে, বাদ আসর পশ্চিম বাজার সংলগ্ন মসজিদ মাঠ থেকে খিলপাড়া ওলামা কেরাম ও তৌহিদী জনতার আয়োজনে মানবতার মহান শিক্ষক হযরত মোহাম্মদ (সঃ) কে কটুক্তি ও অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বক্তারা ভারতের বিজেপির মূখপাত্র কতৃক প্রিয় মহানবী (সঃ) ও তার স্ত্রী কে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংশ্লিষ্ট বিজেপির নেতাদের আইনের আওতায় এনে বিচারের দাবী জানান।বাংলাদেশের মানুষদের ভারতীয় পন্য সামগ্রি বর্জন করার অনুরোধ জানান। ভারতীয় বিজেপির মুখপাত্র কতৃক ১৮০ কোটি মুসলমানদের নয়নের মনি মোহাম্মদ (সঃ) এর অনুসারীদের হৃদয়ে আঘাত দিয়েছে।

বিক্ষোভ মিছিল টি পুরো বাজারের প্রতিবাদী শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে জনসমুদ্রে রুপ নেয়।
মিছিল শেষে খিলপাড়া বড় মসজিদের সম্মুখে বক্তব্য রাখেন, খিলপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা সাইফুল ইসলাম, গোমাতলি মাদরাসার মুহতামিম মাওলানা খুরশিদ আলম, খিলপাড়া ইসলামিয়া কওমি মাদরাসার নায়েবে মুহতামিম মাওলানা হুমায়ূন কবির, দারুল মা’আরিফ কাওমী মাদরাসার শিক্ষক মাওলানা নাছির উদ্দীন, দারুল মাঅারিফ কাওমী মাদরাসার শিক্ষক মাওলানা তামজিদুল মাওলা, খিলপাড়া ইসলামিয়া কাওমী মাদরাসার শিক্ষক মাওলানা ফরিদুল ইসলাম, খিলপাড়া ইসলামিয়া কাওমী মাদরাসার শিক্ষক মাওলানা ওমর ফারুক ও মাওলানা আব্দুল আজিম।