সানোখালি মানবতার বন্ধু” এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ।

আলোচিত স্বেচ্ছাসেবী সংগঠন “সানোখালি মানবতার বন্ধু” এর উদ্যোগে ৫০তম বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৬ই ডিসেম্বর রোজ বৃহস্পতিবার সন্ধ্যায় নোয়াখালী জেলার চাটখিল উপজেলার সানোখালি গ্রামে সংগঠনের অফিস সংলগ্ন আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ হানিফুর রহমানের সভাপতিত্বে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করা হয়।
প্রধান অতিথি হিসেবে হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের নোয়াখোলা ইউনিয়ন পূর্বাঞ্চলের সভাপতি ও চলমান ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থী হাজী মোঃ মানিক।

বক্তব্য রাখেন চাটখিল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম কানন, সানোখালি গ্রামের মেম্বার পদ প্রার্থী ইমাম হোসেন মুরাদ। বক্তারা তরুণদের সামাজিক অবক্ষয় থেকে ফিরে এসে সামাজিক কাজে নিজেকে বিলিয়ে দেওয়ার আহবান জানান।

আরও উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ শামসুল আলম, কাজী নাসির উল আলম, মাওলানা হেলাল উদ্দিন, ও বিভিন্ন সামাজিক সংগঠনের সভাপতি, সম্পাদক, সদস্য ও সামাজিক ব্যাক্তিবর্গ।

আলোচনা শেষে আমন্ত্রিত অতিথিরা শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

উল্লেখ্য যে, বিগত কয়েক বছর যাবত সংগঠনটি ব্লাড ডোনেট, বিনামূল্যে চিকিৎসা সেবা, ব্লাড গ্রুপ নির্নয়, সড়ক বাতি, এলাকার ক্ষতিগ্রস্ত সড়ক মেরামতসহ বিভিন্ন সামাজিক কাজ অত্যন্ত সুনামের সাথে করে যাচ্ছেন।
আজকের বাংলাদেশ২৪/ মনির হোসাইন সোহেল,নোয়াখালী প্রতিনিধি।