সোনাইমুড়িতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এসএসসি পরিক্ষার্থী রাফি নিহত

মো: মনির হোসেন, নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর সোনাইমুড়ীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে জয়নাল আবেদিন রাফি (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরিফ নামে আরও এক জন গুরুতর আহত হয়েছেন।

জানা যায়, রাফি এবং আরিফ দুজনেই স্থানীয় লাইফ শাইন স্কুলের এসএসসি পরীক্ষার্থী। রবিবার (১৩ মার্চ) সকাল সাড়ে ৯টায় মোটরসাইকেল যোগে সোনাইমুড়ী থেকে নান্দিয়াপাড়া যাচ্ছিল আরিফ ও রাফি। এসময় আরিফ মোটরসাইকেল চালাচ্ছিল এবং রাফি তার পেছনে বসা ছিল। তারা শিমুলিয়া চক্ষু হাসপাতালের সামনে গেলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়ে দুজনেই গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের সেখান থেকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে আনলে বেলা ১১টায় কর্তব্যরত চিকিৎসক রাফিকে মৃত ঘোষণা করেন এবং আরিফকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

নিহত রাফি কোম্পানীগঞ্জ উপজেলার স্থায়ী বাসিন্দা। সে তার বাবা মো. শামসুদ্দিনের চাকরির সুবাদে সোনাইমুড়ী উপজেলার বামনিয়া ইউনিয়নের রামপুর ফয়েজ আহাম্মদ মোল্লার নতুন বাড়িতে ভাড়া থাকতো।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, দ্রুতগতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটেছে। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।