এবারের ইন্ডিয়ান আইডল হবেন একটি মেয়ে?

আজ রোববার (১৫ আগস্ট) ভারতের জনপ্রিয় সংগীত বিষয়ক রিয়ালেটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর গ্র্যান্ড ফিনালে। নানান ধাপ পেরিয়ে এই প্রতিযোগিতার ১২তম আসরে কে হচ্ছেন মুকুটজয়ী সেই জল্পনা-কল্পনা চলছে সংগীতপ্রেমীদের মনে।

গ্র্যান্ড ফিনালের মঞ্চে শ্রেষ্ঠত্বের লড়াইয়ের অংশ নেবেন ছয় প্রতিযোগী-পবনদীপ রাজন, অরুণিতা কাঞ্জিলাল, নিহাল তাওরো, মোহাম্মদ দানিশ, শানমুখ প্রিয় এবং সায়লি কম্বলে।

তাদের মধ্যে কে হবেন এবারের আসরের চ্যাম্পিয়ন তা নিয়ে দর্শকদের মনে কৌতূহলের শেষ নেই। তবে অনেকেই এগিয়ে রাখছেন এবারের আলোচিত দুই প্রতিযোগী অরুণিতা কাঞ্জিলাল আর পবনদীপ রাজনকে। এখন দেখার পালা এই দুজনের মধ্যে থেকে নাকি অন্য কারও মাথায় ওঠে শ্রেষ্ঠত্বের মুকুট।

তবে এবারের ‘ইন্ডিয়ান আইডল’-এ সবচেয়ে বেশি আলোচিত হয়েছেন পশ্চিমবঙ্গের মেয়ে অরুণিতা কাঞ্জিলাল। প্রতিযোগিতা চলাকালেই তিনি হিমেশ রেশামিয়ার সুরে দু’টি প্লেব্যাক করে সাড়া ফেলেছেন। এছাড়াও করণ জোহরের সিনেমাতেও গান করার প্রস্তাব পেয়েছেন।

উল্লেখ্য, ‘ইন্ডিয়ান আইডল’-এর চলতি আসরে বিচারক হিসেবে দায়িত্ব পালন করছেন সোনু কাক্কার, আনু মালিক এবং হিমেশ রেশমিয়া। এবারই প্রথম দীর্ঘ ১২ ঘণ্টা প্রচারিত হবে গ্র্যান্ড ফিনালে। সনি টিভিতে আজ বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টা থেকে রাত সাড়ে ১২টা পর্যন্ত দেখানো হবে এই আয়োজন।

তবে এই আয়োজন নিয়ে সাফ জানিয়েছেন আজকের বাংলাদেশ ২৪ এর সম্পাদক, তিনি জানিয়েছেন এবারের ইন্ডিয়ান আইডল হবেন একটি মেয়ে । তবে কেন! কোন ভরসায় তিনি এই কথা বলেছেন সেই বিষয়ে কিছুই বলেন নি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *