ন্যান্সির হিন্দি গান প্রকাশ পাবে টি-সিরিজে

বিশ্বের তুমুল জনপ্রিয় প্লাটফর্ম টি সিরিজ। তাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইবারের সংখ্যা ১৮৮ মিলিয়ন। ভারত তো বটেই, বিশ্বের নানা দেশের তারকাদের গান-সিনেমা এখানে প্রকাশ হয়। এবার সেই প্রতিষ্ঠানটি প্রকাশ করতে যাচ্ছে বাংলাদেশের জনপ্রিয় গায়িকা ন্যান্সির গান।

গানটি হবে হিন্দি ভাষায়। এর আগেও হিন্দি গানে কণ্ঠ দিয়েছেন ন্যান্সি। তবে এটাই প্রথম কোনো হিন্দি মৌলিক গান হতে যাচ্ছে এই কণ্ঠশিল্পীর।

ন্যান্সি জানান, ছোটবেলা থেকে হিন্দি এবং উর্দু গান গাওয়ার চর্চা আছে তার। ছয় বছর আগে ‘রিমঝিম সাওয়ান’ নামে শ্রেয়া ঘোষালের একটি গান কভার করেছিলেন তিনি। তবে এবার গাইলেন প্রথম মৌলিক হিন্দি গান। দ্বৈত গানটিতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছে প্রেম ইসলাম। ‘ম্যায় হু তেরা’ শিরোনামের গানটির সুর ও সংগীত করেছেন কলকাতার আয়ুশ দাস।

ন্যান্সি বলেন, অনেক দিনের ইচ্ছা ছিল হিন্দি গান গাওয়ার। প্রেম বয়সে টিনএজার হলেও তার গায়কীতে মুগ্ধতা আছে। মেলোডি ঘরানার গানটি সবার ভালো লাগার কথা।’ প্রেম বলেন, আমি শ্রোতাদের ভালো গান উপহার দিতে চাই। সেই প্রচেষ্টা থেকে এবার হিন্দি গানটি করা। আমার মনে হয় সব গানের ভাষা এক। শ্রোতাদের ভালো লাগাটাই আসল কথা। একজন গায়ক যখন শ্রোতাদের মন জয় করতে পারে তখনই তার সফলতা আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *