নিহত পুলিশ কনস্টেবল পরিবারকে আর্থিক সহায়তা দেন চট্টগ্রাম মহানগর জামায়াত

গত ৪ ডিসেম্বর খুলশী থানাধীন ঝাউতলায় ট্রেন, বাস এবং সিএনজি অটোরিক্সার ত্রিমুখী সংঘর্ষ হয়। এ সময় সিএনজি অটোরিক্সাকে দুর্ঘটনার হাত হতে বাঁচানোর জন্য এগিয়ে এসে প্রাণ হারান চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের ট্রাফিক উত্তর বিভাগে কর্মরত কনস্টেবল মুহাম্মদ মনিরুল ইসলাম। তার নিজ বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার খোয়াজপুর গ্রামে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে, এক ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা ও জীবনের এই কঠিন সময়ে পাশে দাঁড়ানোর লক্ষ্যে বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর পক্ষ থেকে মরহুমের পরিবারকে পঞ্চাশ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নগর জামায়াতের সেক্রেটারি অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমীন, এসিস্ট্যান্ট সেক্রেটারি মুহাম্মদ উল্লাহ, বায়েজিদ থানা আমীর জাকির হোসেন ও জামায়াত নেতা নুরুল হুদা প্রমুখ।

আর্থিক সহায়তা প্রদান কালে নগর সেক্রেটারি বলেন, “সরকারি দায়িত্বে নিয়োজিত থেকে অপরকে বাঁচানোর জন্য মনিরুল ইসলাম নিজের জীবন যেভাবে উৎসর্গ করেছেন, তা আমাদের জন্য স্মরণীয় হয়ে থাকবে।

আল্লাহ সুবহানাহু তাআলা ওনার সকল ভুলত্রুটি ক্ষমা করে দিয়ে জান্নাতুল ফেরদৌস দান করুন এবং পরিবার পরিজনকে সবরে জামিল দান করুন। আমীন।

আজকের বাংলাদেশ২৪ ডেস্ক