ফেনীতে পরিবেশ ক্লাবের উদ্যোগে মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ

ফেনীতে পরিবেশ ক্লাব বাংলাদেশ ফেনী জেলা শাখার উদ্যোগে শহরের বিভিন্ন স্থানে সচেতনতামূলক প্রচার অভিযানের পাশাপাশি ২ শতাধিক মাস্ক ও করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে পশু কোরবানি ও কুরবানিকৃত পশুর উচ্ছিষ্টাংশ পরিবেশসম্মতভাবে অপসারণে করণীয় শীর্ষক লিফলেট বিতরণ করা হয়েছে।

করোনা মহামারি কোভিড-১৯ এর সংক্রমণ প্রতিরোধে আজ সোমবার (১৯ জুলাই) বিকালে শহরের ট্রাংক রোড, কলেজ রোড ও কোর্ট মসজিদ রোড ও ফেনী পাইলট হাই স্কুল মাঠে পশুর হাটসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সচেতনতামূলক এ প্রচারাভিযান চালানো হয়। এ সময় স্বাস্থ্য সচেতনতায় লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, পরিবেশ ক্লাব ফেনী জেলা শাখার সভাপতি নজরুল বিন মাহমুদুল, সহ-সভাপতি আরাফাত হোসেন সোহান, সাধারণ সম্পাদক মুহাম্মদ ইমাম হুসাইন, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ, কার্যনির্বাহী সদস্য আবুদল কাইয়ুম, মহসিন আবেদীন ও মো. জাহেদুল ইসলাম সাকিবসহ ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ।

পরিবেশ ক্লাব ফেনীর সভাপতি নজরুল বিন মাহমুদুল বলেন, করোনা মহামারিতে আমাদের সকলেরই স্বাস্থ্যবিধি মেন চলা উচিত। সে সাথে পরিবেশের ভারসাম্য রক্ষার দায়িত্ব আমাদের সকলের। পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে কুরবানিকৃত পশুর বর্জ্য যত্রতত্র না ফেলে যথাযথ স্থানে গর্ত করে মাটি চাপা দিয়ে পরিবেশকে দূষণমুক্ত করতে তিনি সকলের প্রতি আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *