ফেনীতে ফায়ার ডিফেন্স এর সহযোগিতায় জয়বাংলা মানবিক ফোরামের ছিন্নমূলদের মাঝে কাপড় বিতরণ

ফেনীতে ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স এর সহযোগিতায় ফেনীর আলোচিত স্বেচ্ছাসেবী সংগঠন জয়বাংলা মানবিক ফোরামের পক্ষ থেকে ফেনীর রেলস্টেশন প্লাটফর্মে অসহায় ছিন্নমূল পথশিশু ও দুস্থদের মাঝে কাপড় ও বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেনীর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স এর উপ-সহকারী পরিচালক পূর্ণ চন্দ্র মুৎসুদ্দী ও ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স এর সদস্যরা । এছাড়াও উপস্থিত ছিলেন ফেনী রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম ও জয়বাংলা মানবিক ফোরামের অর্থ সম্পাদক ফজলুল করিম হৃদয়,যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব রাজু,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃকাশেম, মহিলা বিষয়ক সম্পাদক জোহরা আকতার (নুসরাত চৌধুরী), সমাজ সেবা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, জয়বাংলা মানবিক ফোরামের অন্যান্য সদস্যরা।

অনুষ্ঠানে ফেনী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স এর উপ-সহকারী পরিচালক পূর্ণ চন্দ্র মুৎসুদ্দী বলেন ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স সর্বদা মানুষের মানবিক কল্যাণে কাজ করে আসছে এবং ফেনীতে ফায়ার সার্ভিসের সকল কর্মকান্ডে সকল মানুষদের নির্বিশেষে সহযোগিতা চেয়েছেন ও জয়বাংলা মানবিক ফরমের মানবিক কার্যক্রম চালিয়ে যাওয়ার বিষয়ে অপেক্ষ করেছেন।

অনুষ্ঠানে জয়বাংলা মানবিক ফোরামের পক্ষ থেকে জয়বাংলা মানবিক ফোরামের অর্থ সম্পাদক ফজলুল করিম হৃদয় বলেন জয়বাংলা মানবিক ফোরাম ফেনীতে স্বেচ্ছাসেবীতায় সবসময় এগিয়ে রয়েছে, মানুষের সুখে- দুঃখে সব সময় মানুষকে সহায়তা করেছে ।

মানবিক দিক প্রতিষ্ঠায় নিরলসভাবে জয়বাংলা মানবিক ফোরাম কাজ করেছে ।

এবং তিনি আরো বলেন জয়বাংলা মানবিক ফোরামের মানবিক কর্মকান্ড দেখে বেশকিছু স্বেচ্ছাসেবী সংগঠন উদ্বুদ্ধ হচ্ছে ।

মানবিক কাজে তিনি এই মানবতাময় কর্মকাণ্ডের সহায়তা ও ভালবাসার চেয়েছেন। এবং সব সময় জয়বাংলা মানবিক ফোরামের স্বেচ্ছাসেবী মানবিক কর্মকাণ্ড অব্যাহত থাকবে বলে গরীব অসহায় দুঃস্থদের আশ্বস্ত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *