রফিকুল আলম মজনু ঢাকা মহানগর দক্ষিন বিএনপির সদস্য সচিব ফেনীতে মিষ্টি বিতরণ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি,ঢাকা মহানগর দক্ষিন বিএনপির নবগঠিত আহবায়ক কমিটিতে ফেনীর কৃতি সন্তান রফিকুল আলম মজনু সদস্য সচিব হওয়া ফেনীতে আনন্দ উৎসব ও মিষ্টি বিতরণ করেছে বিএনপি,যুবদল,ছাত্রদলের নেতাকর্মীরা।

২ আগষ্ট সোমবার সন্ধ্যায় শহরের আদালত পাড়া এলাকায় এই আনন্দ উৎসব ও মিষ্টি বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

মিষ্টান্ন বিতরণের পূর্ব তৎক্ষনাৎ আনন্দ সভায় বক্তব্য রাখেন ফেনী জেলা বিএনপি যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন পাটোয়ারী,জেলা যুবদলের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খন্দকার। জেলা যুবদলের সহ সভাপতি বেলাল হোসেনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন,সিনিয়র সহ সভাপতি ফরহাদ উদ্দিন মিল্লাত,ফেনী পৌর যুবদলের আহবায়ক জাহিদ হোসেন বাবলু,সিনিয়র যুগ্ম আহবায়ক রাসেল পাটোয়ারী,সদর উপজেলা যুবদল এর সদস্য সচিব শাহাদাত হোসেন,সাবেক সদস্য সচিব ফরিদুল ইসলাম রাহাত।

এই সময় আরো উপস্থিত ছিলেন জেলা যুবদলের সহ সভাপতি গিয়াস উদ্দিন খন্দকার,ফেনী সদর উপজেলা শ্রমিকদলের সভাপতি মোকসেদুল আলম টিপু,জেলা যুবদলের দপ্তর সম্পাদক আল ইমরান,গনশিক্ষা বিষয়ক সম্পাদক তুহিনুর রহমান।

জেলা ছাত্রদলের সহ সভাপতি ইমরান ফরায়জী মান্না,যুগ্ম সম্পাদক মজুমদার রশিদ,সাইফুল ইসলাম জিকু,হারুনুর রশিদ শামীম,ফেনী পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক রাজন মজুমদার,সাইফুল ইসলাম,ফেনী কলেজ ছাত্রদলের সদস্য সচিব আশিকুর রহমান আশিক,ফেনী সদর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব নজরুল ইসলাম,যুগ্ম আহবায়ক সাকিব পাটোয়ারী প্রমুখ।

ফেনী জেলা যুবদলের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খন্দকার তার বক্তব্য বলেন,আমাদের ফেনীর কৃতি সন্তান রফিকুল আলম মজনু ভাই সদস্য সচিব নিবাচিত হওয়ায় আমরা ফেনীবাসী আনন্দিত।তারুন্যের অহংকার আমাদের নেতা দেশনায়ক তারেক রহমান সাহেবের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি মজনু ভাইকে দলের গুরুত্বপূর্ণ দায়িত্ব প্রদান করার জন্য।

ফেনী বিএনপির যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন পাটোয়ারী তার বক্তব্যে বলেন,সুপ্তমনের দীপ্ত প্রাপ্তি, যিনি অজপাড়া থেকে আজকের এই অবস্থানে এসেছেন। যিনি ঢাকা মহানগর ছাত্রদল,যুবদলের রাজনীতিতে সফলতা অর্জন করে আজকে বিএনপির সদস্য সচিব হয়েছেন।তার এই প্রাপ্তিতে আমরা ফেনী জেলা বিএনপি,যুবদল,ছাত্রদলের পক্ষ থেকে মজনু ভাইকে রক্তিম শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

আজকের বাংলাদেশ ২৪/এফকেএইচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *